বাস এর সাথে সাইকেল আরোহীর ধাক্কা : মৃত‍্যু সাইকেল আরোহীর

27th February 2021 2:32 pm বাঁকুড়া
বাস এর সাথে সাইকেল আরোহীর ধাক্কা :  মৃত‍্যু সাইকেল আরোহীর


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :  সাতসকালেই বড়সড় দুর্ঘটনা বারখান এলাকার সামনে একটি বেসরকারি বাসের সাথে এক সাইকেল আরোহী সজোরে ধাক্কা হয়। ঘটনাস্থলেই মারা যায় ওই ব্যক্তি। ঘটনা সুত্রে খবর হঠাৎ করেই আনমনা ভাবে মেইন রাস্তার উপর সাইকেল নিয়ে উঠে পড়েন ওই ব্যক্তি বেসরকারি ভার্সিটি নিয়ন্ত্রণ করতে না পেরে সজোরে ধাক্কা মারে।পুলিশ সূত্রে খবর মৃতের নাম অজিত দুলে বয়স আনুমানিক ৪৭ বৎসর সিমলাপাল ব্লক এলাকায় বাড়ি। ঘটনার পর পুলিশ মৃত ব্যক্তিকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। মৃতের পরিবার এসে উপস্থিত হন ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে  পাঠানোর ব্যবস্থা করেন।





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।